Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd অক্টোবর ২০২৪

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি (মাসিক ও ত্রৈমাসিক) প্রতিবেদন

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন- মার্চ ২০২৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ/২০২৩)
অভিযোগ প্রতিকার  ব্যবস্থাপনা  বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন- জুলাই সেপ্টেম্বর ২০২২ ্ও অক্টোবর ডিসেম্বর ২০২২
 
অভিযোগ প্রতিকার  এপিএ  বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন-অক্টোবর ডিসেম্বর ২০২২  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-জানুয়ারি ২০২৩  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-ডিসেম্বর ২০২২  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-নভেম্বর ২০২২  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-অক্টোবর২০২২  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-সেপ্টেম্বর ২০২২  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-আগস্ট ২০২২  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-জুলাই ২০২২  

অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-জুন ২০২৩

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন-এপ্রিল-জুন /২০২৩

 

বার্ষিক কর্মসম্পাদন চুক্তির অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক (এপ্রিল-জুন /২০২৩) অগ্রগতি প্রতিবেদন উর্ধ্বতন কার্যালয়ে প্রেরনের ছক ও প্রমানক

 
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-জুলাই ২০২৩  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন-আগস্ট ২০২৩  
অভিযোগ প্রতিকার বিষয়ক মাসিক প্রতিবেদন- সেপ্টেম্বর ২০২৩  
অভিযোগ প্রতিকার বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন- জুলাই- সেপ্টেম্বর ২০২৩  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন-(অক্টোবর-ডিসেম্বর /২০২৩)  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন-অক্টোবর /২০২৩)  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন-নভেম্বর /২০২৩)  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক  মাসিক প্রতিবেদন-ডিসেম্বর /২০২৩)  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ/২০২৪)  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন/২০২৪)  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর/২০২৪)